সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : “নারী নির্যাতন বন্ধ করি কমলা রঙের বিশ্ব গড়ি” এই স্লোগানকে সামনে রেখেই টাঙ্গাইলের মধুপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা মিলনায়তনে ’জয়িতা অন্বেষণে বাংলাদেশ ‘ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এবং মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা শাহরিয়ার আক্তার, অরণখোলা ইউপি চেয়ারম্যান আঃ রহিম, অধ্যাপক আঃ আজিজ, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাত্তণ শিক্ষক আঃ জলিল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, এ বছর মধুপুর উপজেলায় ৫জনকে শ্রেষ্ঠ জয়িতা উপাধিতে ভূষিত করা হয়। এরা হলেন মোছাঃ মাহফুজা বেগম, মোছাঃ মালেকা বেগম, রানু রানী নাথ, রাহেলা খাতুন ও ছায়া রানী দেবনাথ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840